ধুমকেতু
- Sharif Hasan - ধুমকেতু ১৮-০৫-২০২৪

স্বাধীন আমি বইয়ের পাতায়
বাস্তবতা কই ?
দিনের আলোয় বন্ধ ঘরে
অন্ধকারে রই ।

সঙ্কায় আমি,  কম্পিত আজ
কার কাছে যায়?
জুলুম অত্যাচার নিপিড়নের
শেষ বুজি নাই।


নিরিহ নিরঅপরাধ মানুষের
কবে হবে হেতু ?
জ্বলবে কবে আলোর মশাল ,
দেখব ধুমকেতু ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।